শনিবার, ৪ আগস্ট, ২০১২

ছোট ছোট কাজ কর আয় করুন মাত্র payout $ 1 bKash taka তুলুন

মহান রাববুল আলামিন কে অসংখ্য শুকরিয়া জানাই  । আমি আমার জীবনের প্রথম online আয়  এর টাকা পেলাম bKash  হতে এ জন্য রাহমানর রাহিম আল্লাহ কে আবারো শুকরিয়া 'আলহামদুলিল্লাহ ' জানায় ।  প্রায় এক বছরের চেস্টার পর এবং বিভিন্ন ভাবে প্রতারিত হয়ে , ৯ দিনে হ্যাঁ মাত্র ৯ দিনে প্রতিদিন আধ ঘণ্টা কাজ করা  ১১৫  টাকা হাতে পেলাম bKash  এর মাধ্যমে । আমি সত্যি আল্লাহ এর কাছে কৃতজ্ঞ যে আমি জীবনের প্রথম আয় এর  টাকা । 
আমি কোন প্রচার করছিনা কিনবা অযথা প্রলোভন দেখিয়ে আমার ব্লগ কে famous করার চেষ্টা করছিনা  । জীবনের প্রথম ফ্রীলাঞ্চিং টাকা পেয়ে আমি খুব খুশি  । এক জন বাংলদেশি হয়ে রমজানের পবিত্র দিনে আয়ের সহজ  উপায় সম্পর্কে   কিছু বলব 
নিচের লিংকে গিয়ে ফ্রী Register করুন   :  Registration
   *** শুরুতেই বলে নেই এখানে কাজ করতে হলে কম্পিউটার থাকতে হবে এবং একটি PC দিয়ে কেবল একটি Account খুলবেন।
ডলার / 1250 coin   হলেই টাকা তুলতে পারবেন Payza বা bKash ( grameenphone / Robi এর মোবাইল ব্যাংকিং)  এর মাধ্যমে।
প্রথমেই নিচের লিংকে গিয়ে ফ্রী  Registration করুন। এরপর Email Verifyকরে Log In করুন।
    *** Register Here
  1 . Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন
   কাজের ধারা : 
             Earn Coins থেকে Fb / twitter/pinterest/youtube/google+/visit website  বা more then 22 যে Option থেকে আয়  করুন।
আপনার Fb / twitter/pinterest/youtube/google+ account  এ Log in করুন এরপর option  সিলেক্ট করলে কতগুলো  box লিংক আসবে, box গুলো click  করে Confirm করুন। প্রতিটি page লাইকের জন্য আপনি 10-01  পরিমান Coin পাবেন।
   page সব  শেষ হলে Page টি Refresh করুন আবার কিছু page এ লিংক দেবে আবার আগের মত  like / retweet / repin / view etc করুন , জন্য আপনি 10-01  পরিমান Coin পাবেন।।
          সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে।
সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।
প্রতিদিন ১০০ coin  এই করতে পারবেন । প্রতিদিন 50coin  FREE দিবে । মাত্র ৯-১০ দিনে টাকা তোলতে পারবেন ইনশা আল্লাহ ।
**** কোন সমস্যা বা কোন কাজ না করতে comment করুন  বা E-mail : mdmomin319@ovi.com

1 comments: